কনসালটেন্সি

আর্কিটেক্ট এবং ইঞ্জিনিয়াররা মূলত কনসালটেন্ট। কনসালটেন্সি ফার্ম হিসেবে আমাদের প্রধান কাজ বাড়ি বা প্রজেক্টের ডিজাইন এবং ড্রইং তৈরি করে দেয়া। পাশাপাশি প্রজেক্ট চলাকালীন সময় স্বল্প মূল্যে এবং সহজ উপায়ে কাজের সুপারভিশন করা ও পরামর্শ দিয়ে সাহায্য করা।

কন্সট্রাকশন 

ঢাকা ডিজাইনার দীর্ঘ দশ বছর ধরে ডিজাইন এবং নির্মাণ কাজের সাথে জড়িত। বিভিন্ন সময়ে আমরা ঢাকার ভিতরে এবং বাইরে নানান ধরণের কন্সট্রাকশন প্রজেক্ট করেছি। আমাদের কনসালটেন্সি এবং কন্সট্রাকশন সার্ভিসের মধ্যে মূল পার্থক্য হচ্ছে কন্সট্রাকশনের বেলায় ঢাকা ডিজাইনার কনট্রাক্টরের দায়িত্ব পালন করে। অন্যান্য কোম্পানির সাথে ঢাকা ডিজাইনারের কন্সট্রাকশন সার্ভিসের মূল পার্থক্য আমাদের ডিজাইন রিলেটেড কাজের ব্যাপক অভিজ্ঞতা।
 
কাজের সময় ডিজাইনারদের বিভিন্ন ড্রইং এবং ডিটেইলিং এর ঘাটতি থেকেই যায়। এছাড়াও ওয়ার্কিং ড্রইং অসমাপ্ত থাকতে পারে, প্রজেক্ট কবে শেষ করা হবে এবং তার জন্য প্রয়োজনীয় স্টেপগুলোও আগে থেকে ঠিক করা থাকেনা। আমরা এই সব রকম ঘাটতি পূরণ করার জন্যই একটা কমপ্লিট কন্সট্রাকশন প্যাকেজ নিয়ে কাজ করি। এই প্যাকেজে একমাত্র টাকা পয়সা ছাড়া আর কোন কিছু নিয়েই আপনার দুশ্চিন্তা করতে হবেনা। আর আপনার একমাত্র দুশ্চিন্তা লাঘব করতে কাজের শুরুতেই আপনাকে একটি এস্টিমেট দিয়ে দেই যেন প্রতি মাসে এবং পুরো কাজে আপনার কত টাকা খরচ হতে পারে, সেটা আপনার কাছে ক্লিয়ার থাকে।

ইনফ্রাস্ট্রাকচার

কন্সট্রাকশন

ল্যান্ডস্কেপ

কন্সট্রাকশন

সাইট

ম্যানেজমেন্ট

ওয়ার্কিং ড্রইং এবং

প্রজেক্ট শিডিউলিং

রেসিডেন্সিয়াল

কন্সট্রাকশন

কমার্শিয়াল

কন্সট্রাকশন

স্পেশাল

প্রজেক্ট

আপনার কাজটি করতে কেমন খরচ হতে পারে? ফ্রি কোটেশান নিন ! 

আপনার প্রজেক্টটা কোথায় হচ্ছে, সেটা কত বড়, কি কি সেখানে করতে চান: সেগুলো নিয়ে আলাপ করলেই কিন্তু প্রজেক্টের বাজেট সম্পর্ক একটা ধারণা দিয়ে দেয়া সম্ভব। এই ফ্রি সার্ভিসটি পেতে নিচের ফর্মটি ফিলআপ করুন। আমাদের অফিসে চা এর দাওয়াতে বাকি কথা হবে। দাওয়াতের তারিখ এবং সময় আমরা জানিয়ে দেব।

অনেক ধন্যবাদ। একদিনের ভেতর কেউ যোগাযোগ না করলে সরাসরি ফোন দিন